আসুন হ্যাক করি ফেসবুক একাউন্ট

ফেসবুক হ্যাকিং শিখুন

আজকে আমরা শিখব কিভাবে ফেসবুক হ্যাক করা যায়। এই পদ্ধতি ১০০% কাজ করে। কিন্তু আপনি যদি এমন কোন ম্যাজিক ট্রিক খুজে থাকেন যা খুব সহজে ফেসবুক হ্যাক করতে পারে তাহলে আমি বলব আপনি এখানেই থেমে যান কারন এমন কোন টুলস বা ওয়েবসাইট নেই।

ইন্টারনেটে আপনি অনেক ওয়েবসাইট পাবেন ফেসবুক হ্যাক করার জন্য কিন্তু এগুলো বেশিরভাগই ফেইক। এই ওয়েবসাইট গুলো আপনাকে বলবে যার ফেসবুক হ্যাক করবেন তার ইউজারনেইম দিয়ে। ইউজার নেইম দেওয়ার পর আপনাকে পেমেন্ট অপশন দেখাবে। পেমেন্ট করার পর আপনি ক্রাকিং করার পাসওয়ার্ড পেয়ে যাবেন৷ এই ধরনের সাইট থেকে সতর্ক হতে হবে। যে সাইট বলবে যে ইউজার নেইম দিয়ে ফেসবুক হ্যাক করার কথা এগুলো সব ফেইক।

কিন্তু ইন্টারনেটে কিছু ট্রিক রয়েছে যেগুলো ব্যবহার করে আপনি ফেসবুক হ্যাক করতে পারবেন। আজকের পোস্টে আমি এইরকমই একটি পদ্ধতি দেখাব।

[শুরু করা আগে নোটঃ
এই ট্রিক শুধু শেখার জন্য। আপনি অনুমতি ছাড়া অন্য কারোর আইডি হ্যাক করার চেস্টা করবেন না। এই পদ্ধতিতে আপনি জানতে পারবেন কিভাবে ফেসবুক হ্যাক হয় এবং কিভাবে আপনার ফেসবুক হ্যাক থেকে বাচাবেন।]

 ফেসবুক আইডি হ্যাকিং ট্রিক ২০১৯

  নিচের পদ্ধতি ব্যবহার করে আপনি যে কোন ফেসবুক একাউন্ট হ্যাক করতে পারবেন।

#১ ফিশিং কৌশল ব্যবহার করে।

আপনি সম্ভবত এই পদ্ধতির কথা শুনে থাকবেন।

এই পদ্ধতিতে আমরা একটি ফেইক ফেসবুক হোমপেজ তৈরি করব যেটা ফেসবুকের মত। কিন্তু আসলে এটি সত্যি পেজ নয়। তার পর আমরা তৈরি করা পেজ ভিকটিম মানে যার ফেসবুক হ্যাক করবেন তাকে পাঠিয়ে দেব। যদি ভিকটিম তার ইউজার নেইম এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে তাহলে আমরা তার পাসওয়ার্ড ও ইউজার নেইম দেখতে পাব।

 যেভাবে ফিশিং পদ্ধতি ব্যবহার করে ফেসবুক আইডি হ্যাক করবেন

 আমি প্রথমে এই পদ্ধতি নিয়ে আলোচনা করব কারন এই পদ্ধতিটা খুব সহজ এবং আপনি কয়েকমিনিটের মধ্যে ফেসবুক হ্যাক করতে পারবেন।আপনার কোন টেকনিক্যাল জ্ঞানের প্রয়োজন নেই। 

anomor নামে একটি ওয়েবসাইট ছিল যেটা ফেসবুক হ্যাক করার জন্য বিখ্যাত ছিল। কিন্তু এই ওয়েবসাইটটি এখন আর নেই। তবে আমি অনলাইন থেকে ঠিক ওই ওয়েবসাইটির মত একটি ওবসাইট খুজে বের করেছি যার নাম হল z-shadow.info।

#১ প্রথমে z-shadow ওয়েবসাইটে যাবেন এবং তারপর sign up অপশনে যাবেন।

#২ এখন ফর্মটা পূরন করুন। এটা কিছুটা ফেসবুকে একাউন্ট তৈরি করার মত।

#৩ আগেই বলেছি এটা ফেইক একাউন্ট। তাই চাইলে আপনি সব তথ্য ফেইক দিতে পারেন। যদি আপনার ইমেইল দিতে ভয় পান তাহলে প্লে স্টোর থেকে yandex mail ইন্সটল করে মেইল তৈরি করে নিন। সবকিছু হয়ে গেলে নিচের ক্যাপচা পূরন করে সাইন আপ এ ক্লিক করুন।

#৪ যদি অ্যান্ড্রয়েড মোবাইল দিয়ে ব্রাউজ করেন তাহলে Desktop মোড চালু করে নিবেন।

#৫ সাইন আপ করার পর অটোমেটিক পরবর্তী পেজ এ লগ ইন হয়ে যাবে। আপনি এখানে অনেক অপশন দেখতে পাবেন।

#৬ যে কোন একটি অপশন বেছে নিন। এখান থেকে লিংক কপি করে যে কোন উপায়ে আপনি যার একাউন্ট হ্যাক করবেন তাকে পাঠাতে হবে।

#৭ আপনি যদি add like অপশন বেছে নেন আর অফার করেন যে ফ্রিতে নিয়ে নিন ১০০০০ লাইক। যদি সেই লিংক এ কোন ব্যক্তি প্রবেশ করে তাহলে যে দেখতে পাবে যে ১০০০০ লাইক নিন ফ্রিতে। আর লগ ইন করলেই পাসওয়ার্ড আর ইউজার নেইম আপনার কাছে চলে আসবে।

#৮  আপনার z-shaow এর হোমপেজে আপনি my victims নামে একটি অপশন দেখতে পাবেন। কেউ যদি আপনার লিংকে লগইন করে তাহলে তার ইউজার নেইম এবং পাসওয়ার্ড ওইখানে দেখতে পাবেন।

  আপনাদের বোঝানোর সেরা চেস্টা আমি করেছি।  তার পরও বুঝতে যদি সমস্যা হয় তাহলে কমেন্টে জানাবেন।

যদি আপনার এই পোস্ট ভাল লাগে তাহলে শেয়ার করবেন এবং এই ধরনের আরো পোস্ট পেতে অবশ্যই সাবস্ক্রাইব করতে ভুলবেন।

এই ট্রিকটা ১০০% কাজ করে কিন্তু আপনার ভিকটিম যদি অনেক চালাক হয় তাহলে একটু কস্ট হবে। কিন্তু আমি আগেই বলেছি এই ধরনের আরো ট্রিক রয়েছে।

Leave a Reply