ইন্সটাগ্রাম পাসওয়ার্ড হ্যাকিং পদ্ধতি (2019)

আজকে আমরা এই পোস্টে শিখব কিভাবে ইন্সটাগ্রাম একাউন্ট পাসওয়ার্ড হ্যাক করা যায়। এখানে আমি ইন্সটাগ্রাম হ্যাক করার ২টি সেরা পদ্ধতি নিয়ে আলোচনা করব।

২০১০ সালের পরবর্তী সময় থেকে ইন্সটাগ্রাম সোস্যাল মিডিয়া প্লাটফর্মে ইনেক বড় যায়গা করে নিয়েছে। ২০১২ সালের পরবর্তী সময় থেকে ফেসবুক দেখল যে তাদের ইন্সটাগ্রাম ইউজার অনেক বেড়ে চলেছে। ২০১৯ সালের রিপোর্ট অনুযায়ী ইন্সটাগ্রাম এর ৮০০ মিলিয়ন এক্টিভ ইউজার রয়েছে।

       
ইন্সটাগ্রাম এর ফাংশন এবং ইন্টাফেস ইউজার ফ্রেন্ডলি এবং এটা ব্যবহার করা অনেক সহজ। ইউজাররা খুব সহজে তাদের স্টোরি, ফটো, ভিডিও মাত্র কয়েক ক্লিকে শেয়ার করতে পারেন।   
প্রতিদিন মিলিয়ন এর বেশি লোক তাদের স্টোরি এবং ফটো ইন্সটাগ্রামে শেয়ার করতে পছন্দ করেন। এটা একটি দারুন উপায় আপনার পছন্দের সেলিব্রেটি এর উপর নজর রাখা এবং আপনার জীবন বৃত্তান্ত এখানে শেয়ার করা।

সমস্যা হল পাসওয়ার্ড নিয়ে

খারাপ খবর এই যে প্রত্যেক প্রযুক্তির সমস্যা রয়েছে। ইন্সটাগ্রাম প্রতিদিন তাদের সিস্টেম প্লাটফর্ম আপডেট দিয়ে থাকে। যদিও তারা ব্যবহারকারীদের সুবিধার জন্য অনেক কিছু করে থাকে। কিন্তু এমন কিছু সমস্যা রয়েছে আপনি এই সমস্যার সম্মুখীন হলে তার আপনাকে সাহায্য করতে পারবে না।

এমনই একটি সমস্যা হল পাসওয়ার্ড ভুলে যাওয়া। এটা বিভিন্ন কারনে হতে পারে যেমন আপনি একাধিক একাউন্ট ব্যবহার করছেন। একটি একাউন্ট থেকে লগ আউট করে অন্যটায় লগইন করা।অথবা আপনার মোবাইল রিসেট দেওয়া, নতুন মোবাইল কিনেছেন।
এরকম আরো কারন রয়েছে।

এই সমস্যার সমাধান- যেভাবে ইন্সটাগ্রাম একাউন্ট হ্যাক করবেন

অনেক ট্যালেন্টেড অ্যাপ এবং ট্রিক রয়েছে যেগুলো ব্যবহার করে এই সমস্যার সমধান করা যায়। এখানে আমি সেরা ২টি পদ্ধতি নিয়ে এসেছি যাতে খুব সহজে ইন্সটাগ্রাম প্রোফাইল হ্যাক করা যায়।

Jump contents
1.সফটওয়্যার দিয়ে ইন্সটাগ্রাম হ্যাক[/br>2.ফিশিং পদ্ধতি
[শুরু করার আগে নোটঃ
এই পদ্ধতি শুধু শেখার জন্য। আপনি এই পদ্ধতি ব্যবহার করে অন্য কারোর আইডি হ্যাক করার চেস্টা করবেন। মনে রাখবেন অন্যের আইডি হ্যাক করা অবৈধ ]

পদ্ধতি -১ যেভাবে সফটওয়্যার দিয়ে ইন্সটাগ্রাম একাউন্ট পাসওয়ার্ড হ্যাক করবেন   

Insta Ripper ব্যবহার করে আপনি ইন্সটাগ্রাম পাসওয়ার্ড হ্যাক করতে পারবেন এই অ্যাপটির সবচেয়ে ভাল দিক হল এটি সব বড় প্লাটফর্মগুলোতে রয়েছে যেমন অ্যান্ড্রয়েড,ios,ম্যাক,উইন্ডোজ।

 insta ripper দিয়ে এই কাজ করার জন্য আপনাকে তাদের অফিশিয়াল সাইট থেকে সফটওয়্যার ইন্সটল করতে হবে। এবং এর সাথে একটি .Txt ফাইল ডাউনলোড

 করতে হবে। তারা নিয়মিত এই ফাইল আপডেট করেন। 

এটি একটি পাসওয়ার্ড ক্রাকিং টুল। এটির আরো একটি ভাল দিক হল আপনি যখন এটি ব্যবহার করবে তখন অটোমেটিক আপনার আইপি হাইড করে দেবে।

ক্রাকিং পাসওয়ার্ড তিনটি বিষয়ের উপর নির্ভর করে

১. আপনার নেটের কানেকশন।
২.আপনার মোবাইল এর cpu এর উপর।
৩. পাসওয়ার্ড কতটা শক্তিশালি।

 অবশ্যই আপনার মোবাইল এর নেটের কানেকশন ভাল হতে হবে। সাথে সাথে cpu শক্তিশালী হলে এই টুল ভাল কাজ করবে।

পাসওয়ার্ড যত সহজ হবে সেটা তারাতারি ক্রাক হবে।
যদি ব্যবহারকারী শক্ত পাসওয়ার্ড যেমন,#*£[email protected] ইত্যাদি ব্যবহার করেন তাহলে অনেক কঠিন হবে ক্রাক করা আর যদি শুধু symbol অথবা number ব্যবহার করেন তাহলে সহজে ক্রাক হবে। 

আপনি যদি এই পদ্ধতিতে হ্যাক করতে না পারেন তাহলে পরবর্তী ট্রিক আপনার জন্য।

পদ্ধতি-২ ফিশিং মেথড ব্যহহার করে ইন্সটাগ্রাম একাউন্ট হ্যক

আমরা সবাই কম বেশি ফিশিং সাইট সম্পর্কে জানি বা এর সাথে পরিচিত৷
এই পদ্ধতিতে আমরা ইন্সটাগ্রাম এর হোম পেজের মত একটি পেজ তৈরি করব কিন্ত এটা ফেইক পেজ।
আমরা ভিকটিমকে বিভিন্ন অফার দিয়ে এই ফেইক পেজ পাঠিয়ে দেব যদি সে লগইন করার চেস্টা করে তাহলে তার ইউজার নেইম এবং পাসওয়ার্ড আমাদের কাছে চলে আসবে।

যদি আপনি আমার অন্য আর্টিকেল পড়ে থাকেন,
আসুন হ্যাক করি ফেসবুক একাউন্ট
তাহলে আপনি অবশ্যই এই সাইট সম্পর্কে পরিচিত হয়েছেন।

প্রথমে z-shadow.info সাইটে একটি ফেইক একাউন্ট খুলবেন। আপনি চাইলে এখানে সবতথ্য ফেইক দিতে পারেন।ফর্মটা পূরন হয়ে গেলে নিচের ক্যাপচা পূরন করে সাইন আপ এ ক্লিক করুন। অটোমেটিক লগইন হয়ে আপনাকে হ্যাকিং পেজে নিয়ে যাওয়া হবে।।
মোবাইল হলে ব্রাউজারে ডেস্কটপ মোড চালু করে দিন।

 

আপনি এখানে অনেক অপশন দেখতে পাবেন। ইন্সটাগ্রাম অপশনটা খুজে বের করুন।

খুজে পেলে ডানপাশের language অপশনে যে language সিলেক্ট করতে চান তার উপর ক্লিক করুন।
তারপর লিংক কপি করুন।

আপনার ভিকটিম কে পাঠিয়ে দিন। আপনি এমন অফার দিতে পারেন যেমন, আনলিমিটেট ইন্সটাগ্রাম ফলোয়ার নিন অথবা ফ্রীতে নিন ১০০০ লাইক।

আপনার ভিকটিম লগইন করলেই কাজ শেষ।
আপনার z-shadow ওয়েবসাইটের হোমপেজে my victim অপশনে তার ইউজার নেইম এবং পাসওয়ার্ড চলে আসবে।

 আশাকরি এই দুই পদ্ধতি আপনাদের ভাল লাগবে। প্রথম পদ্ধতি কাজ না হলে দ্বিতীয় পদ্ধতি ব্যবহার করুন।  ১০০% কাজ হবে। এই ধরনের আরো ট্রিক পেতে অবশ্যই সাবস্ক্রাইব করতে ভুলবেন না।
 ভাল লাগলে ফ্রেন্ডস এবং ফ্যামিলির সাথে শেয়ার করবেন।     
   

Leave a Reply