ফ্রী ফ্রী ফ্রী | Live TV , Movie, TV series দেখুন এবং ডাউনলোড করুন একটি অ্যাপ এর মাধ্যমে

StreamBuzz, হ্যাঁ আজকে আমি এই দারুন অ্যাপটি নিয়ে আলোচনা করব। যার মাধ্যমে আপনারা ফ্রিতে লাইভ টিভি, মুভি এবং টিভি সিরিজ দেখতে এবং ডাউনলোড করতে পারবেন।

StreamBuzz অ্যাপ কি এবং এটা দিয়ে কি করতে পারবেন

স্ট্রিমবজ একটি লাইভ স্ট্রিমিং অ্যাপ। স্ট্রিমবুজে আপনি সেরা স্টাইলিশ ডিজাইন পাবেন। নেভিগেশন মেনুতে আপনি সেরা শর্টকাট পাবেন যা এই অ্যাপটির সাথে আপনার অভিজ্ঞতা বাড়িয়ে তুলবে।

এই অ্যাপ্লিকেশনটিতে “ডার্ক মোড” বৈশিষ্ট্য রয়েছে যা অনেকেই চান আর আপনি নিশ্চয়ই মিস করতে চাইবেন না । লাইভ টিভি এবং মুভি বিনামূল্যে দেখুন কোন টাকা পয়সা খরচ করতে হবে না।

স্ট্রিমবজ অ্যাপে আপনি কোনও সিনেমা এবং লাইভ টিভি কোনও রেজিস্ট্রেশন ছাড়াই স্ট্রিম করতে পারবেন। এখনই ডাউনলোড করুন এবং উপভোগ করুন

এখানে পাবেন নতুন নতুন মুভি এবং লাইভ টিভি চ্যানেল এই অ্যাপসে এড করা হয়। এই অ্যাপসে আপনি সার্চ করে আপনার যে মুভিটি দরকার তা পেতে পারেন। যদি ডাউনলোড করতে চান তাহলে মুভিটি আপনি ডাউনলোডও করতে পারেন।

এছাড়ও নির্দিষ্ট মুভির নিচে মুভি সম্পর্কে কিছু তথ্য পাবেন। যেমন কাস্ট, এটি কত সালে প্রকাশ করা হয়েছে, ডাইরেকটর কে, জনরা, মুভি ডিস্ক্রিপশন ইত্যাদি। এছাড়াও আপনি নির্দিষ্ট দেশ সিলেক্ট করেও মুভি দেখতে পারবেন।

এতো গেলো মুভির কথা। আপনি এই অ্যাপসে পাবেন বাংলাদেশ, ইন্ডিয়া সহ বিশ্বের নানা দেশের টিভি চ্যানেল একদম ফ্রিতে কোনো রেজিস্ট্রেশন ছাড়াই। এছাড়াও আপনি অ্যাপসটিতে পাবেন মার্ভেল সিরিজের মুভি, গেম অব থ্রোনস্- এর মতো দারুন দারুন মুভি, টিভি সিরিজ এবং লাইভ টিভি।

এছাড়াও এই অ্যাপটি আরো দারুন কিছু বৈশিষ্ট্য রয়েছে চলুন দেখে নেওয়া যাক।

রিসপন্সিভ

এই অ্যাপটি সম্পূর্ণ রিসপন্সিভ। লাইভ টিভি, মুভি এবং টিভি সিরিজ অপশন খুব সহজে পেয়ে যাবেন।

ভিডিও প্লেয়ার

আপনি পেয়ে যাবেন স্টাইলিশ ভিডিও প্লেয়ার। হ্যাঁ এই অ্যাপটির মাধ্যমে ভিডিও দেখে অনেক মজা পাবেন।

ডিজাইন

স্ট্রিমবুজে আপনি সেরা স্টাইলিশ ডিজাইন পাবেন। নেভিগেশন মেনুতে আপনি সেরা শর্টকাট পাবেন যা অ্যাপ্লিকেশনটির সাথে আপনার অভিজ্ঞতা বাড়িয়ে তুলবে। এই অ্যাপ্লিকেশনটিতে “ডার্ক মোড” বৈশিষ্ট্য রয়েছে যা অনেকেই চান।

ক্লিন কোড

তারা নিয়মিত তাদের অ্যপ আপডেট দেয়। কোন বাগ থকলে খুব দ্রুত সমাধান করে থাকে।

ফীডব্যাক

আপনি তাদের কাছে ফীডব্যাক পাঠাতে পারেন। আপনার প্রিয় মুভি আবং চ্যানেলের জন্য আবেদন করতে পারেন।

সম্পূর্ণ ফ্রী

লাইভ টিভি, মুভি এবং টিভি সিরিজ দেখুন ফ্রীতে

কিভাবে ডাউনলোড করবেন ?

আপনি নিচে দেয়া লিংক থেকে ডাউনলোড করতে পারেন। এটা তাদের নিজস্ব ওয়েবসাইট।

ডাউনলোড লিংক

আশাকরি ভাল লাগবে। শেয়ার করতে ভুলবেন না।

 

 

 

 

Leave a Reply