অ্যান্ড্রয়েড মোবাইল ব্যবহারকারীদের জন্য সেরা ১০ টি ক্রিকেট গেমস

সেরা ১০টি ক্রিকেট গেমস

বেশিরভাগ অ্যান্ড্রয়েড মোবাইলে গেমস খেলতে পছন্দ করেন। বিভিন্ন ব্যবহারকারীরা বিভিন্ন রকমের গেমস পছন্দ করেন কারন, সবার পছন্দ এক রকম নয়। যারা ক্রিকেট খেলা পছন্দ করেন তারা অবশ্যই তাদের মোবাইলে ক্রিকেট গেমস খেলে থাকেন। আপনি যদি ক্রিকেট গেমস পছন্দ করেন অবশ্যই সেরা ক্রিকেট গেমস খুজবেন। তাই আপনাদের জন্য আমি এই পোস্টে সেরা ১০টি গেমস তালিকাভুক্ত করেছি।

অ্যান্ড্রয়েডের জন্য সেরা ১০টি ক্রিকেট গেমস

#১ World Cricket Chaimpionship 2
অ্যান্ড্রয়েডের মোবাইলের জন্য যতগুলো জনপ্রিয় ক্রিকেট গেমস রয়েছে তার মধ্যে অন্যতম হল world cricket chaimpionship 2। সব ক্রিকেট ফ্যানসরা এই মজার গেমস টি খেলে থাকেন। এটি 3D মোবাইল গেমস। আপনি আপনার মনের মত করে আপনার দল সাজাতে পারবেন। এই গেমটির গেমপ্লে এবং এর গ্রাফিক্স ডিজাইন অনেক দারুন। প্রায় ১৫০ টির মত ব্যাটিং স্টাইল এবং ১৫ টির মত বলিং অ্যকশন রয়েছে। এই গেমসটিতে আপনি আপনার প্রতিপক্ষ কে চ্যালেঞ্জ করতে পারবেন। ১৮ টির বেশি দল সহ প্রায় সব ধরনের টুর্নামেন্ট রয়েছে। আপনি যদি ক্রিকেট খেলা পছন্দ করেন তাহলে এই গেমসটি আপনার ভাল লাগবেই।

#২ Real Cricket 18
এই তালিকার দ্বিতীয় নাম্বারে রয়েছে real cricket 1।। অ্যান্ড্রয়েড মোবাইলে খেলার জন্য এটি একটি দারুন গেমস। এই গেমটিতে সবচেয়ে মজার ব্যপার হল আইপিএল এর অকশন(IPL Auction)। আইপিএল এর অকশন সম্পর্কে আমরা সবাই জানি এবং কিভাবে হয় দেখেছি। আপনি আপনার পছন্দের দলের জন্য নিজেই প্লেয়ার কিনতে পারবেন এবং মনের মত করে দল সাজাতে পারবেন। এছাড়াও এই গেমটিতে আরো অনেক কিছু রয়েছে। এই গেমটির গেমপ্লে একেবারে সত্যি ক্রিকেট এর মত। আপনি যেদিকে ইচ্ছে সেই দিকে মনের মত করে শট করতে পারবেন। মনের ময় করে বল করতে পারবেন।

#৩ Cricket Career
আমার পছন্দের গেমসগুলোর মধ্যে cricket career অন্যতম। কেমন হয় যদি আপনার পছন্দের টিমে আপনিও থাকেন। আমার মনে হয় আপনার বুঝতে পারেন নি। এই গেমটি যখন আপনারা খেলবেন তখন আপনারা আপনার নিজের নামে একজন প্লেয়ার আপনার দলে রাখতে পারবেন। আপনি যে ধরনের খেলোয়াড় সেই রকম সেট করতে পারবেন যেমন, আপনি যদি অলরাউন্ডার হন তাহলে অলরাউন্ডার সেট করবেন। পুরো দল আপনার উপর ডিপেন্ড করবে। আপনি যদি ভাল খেলেন তাহলে আপনি পরবর্তী রাউন্ডে চান্স পাবেন। আপনি এই গেমটি খেলে অনেক উপভোগ করবেন। আপনি আপনার নিজের ক্যারিয়ার তৈরি করতে পারবেন।

#৪ World Cricket Multiplayer pvp
উপরের গেমগুলোর মত এটি অতো জনপ্রিয় না হলেও এই গেমটি নাম্বার চার এ স্থান পেয়েছে। কারন এই গেমটি আপনি কম্পিউটার এর সাথে খেলার পাশাপাশি সত্যিকারের প্লেয়ার এর সাথে খেলতে পারবেন৷ আপনি আপনার বন্ধুদের প্রতিপক্ষ বানিয়ে তাদের সাথে এই গেমটি খেলতে পারবেন কারন, এই গেমটিতে মাল্টিপ্লেয়ার মোড রয়েছে। আর এই গেমটির গেমপ্লে দারুন হওয়ার সাথে সাথে এর সাইজ ও অনেক কম।

#৫ Real Cricket Test match
আমরা ইতোমধ্যে রিয়াল ক্রিকেট সম্পর্কে জেনেছি৷ আর এই গেমটি হল শুধু টেস্ট ম্যাচ খেলার জন্য। আপনি যদি টেস্ট খেলা মোবাইলে খেলতে পছন্দ করেন তাহলে এটি আপবার জন্য একটি সেরা গেমস৷ এই গেমটি সত্যিকারের টেস্ট খেলার মত৷ তো এখনি স্কোর করা শুরু করে দিন।

#৬ Cricket T20 Fever
টি ২০ ক্রিকেট এর আসল মজা পেতে হলে আপনাকে এই গেমটি খেলতে হবে। ৩ ডি গ্রাফিকস এর এই গেমটি অনেক মজার। আপনি যদি কিছু দিন এই গেমটি খেলেন তাহলে আপনি ছয় চারের বন্যা বসিয়ে দিতে পারবেন। এই গেমটিতে অনেক ধরনের টুর্নামেন্টসহ স্টাইল অনেক দারুন।

#৭ Ms Dhoni : The official cricket game
অ্যাকশন ক্রিকেট গেমসের নাম শুনেছেন? হ্যা, আপনি যখন এই ক্রিকেট গেমটি খেলবেন তখন আপনার মনে হবে যে ক্রিকেটের সাথে অ্যাকশন ও রয়েছে। নাম শুনেই বুঝতে পেরেছেন যে এটি ইন্ডিয়ার অন্যতম সেরা ক্রিকেটার মাহেন্দ্রসিং ধনিকে নিয়ে। মাহেন্দ্রসিং ধনির যত রকমের শট রয়েছে আপনি এই গেম এ করতে পারবেন। যখন আপনি হেলিকপ্টার শট করবেন তখন দেখবেন বল আকাশে উঠে গেছে।

#৮ Smash Cricket
আপনি যদি আপনার মোবাইলে বিভিন্ন ধরনের গেম খেলে থাকেন তাহলে এখন আপনার দক্ষতার প্রমান দেওয়া সময় হয়েছে। এই গেমটি খেলার জন্য আপনার অনেক নিখুত হতে হবে। একেবারে সঠিক সময় শট করতে হবে। এই গেমটির সবচেয়ে মজার দিক হল আপনাকে বোলিং করতে হবে না শুধু ব্যাটিং করবেন। আপনি বিভিন্ন ক্যাটাগরির প্লেয়ার কিনতে পারবেন।

#৯ Chennai Super king; Battle of chepak
ক্রিকেট গেম হিসেবে চেন্নাই সুপার কিং এর এই গেমটি অনেক জনপ্রিয়। এই গেমটি আমাদের তালিকায় আরো আগে আসা উচিত ছিল। তাই এই গেম নিয়ে বেশি কিছু বলব না। শুধু চেন্নাই সুপার কিং এর প্লেয়ার নিয়ে খেলতে থাকুন।

#১০ Sachin SaSag: Cricket chaimpionship
এটি এই তালিকার শেষ গেমস। আপনার টিমে সচিন টেন্ডুলকার কে নিয়ে যে কোন দলকে হারানোর জন্য প্রস্তুত হয়ে যান। নতুন প্লেয়ারদের নিয়ে আপনি টেস্ট, টি২০, ওডিআই সহ অনেক ধরনের খেলা খেলতে পারবেন। দারুন ৩ ডি স্টাইল সহ বিশ্বের ৫ মিলিয়ন এর বেশি প্লেয়ার নিয়ে খেলতে থাকুন।

এই ছিল আমাদের তালিকার সেরা ১০টি ক্রিকেট গেমস। আশাকরি আপনাদের ভাল লাগবে।। যদি কোন ভাল গেমস বাদ পরে যায় তাহলে অবশ্যই কমেন্টে জানাবেন। আপনার ভাল লাগলে আপনার বন্ধুদের জানার সুযোগ করে দিন। 

Post a Comment

0 Comments