সেরা ৫ টি ক্যারোম গেমস- ২০১৯

সেরা ৫ টি ক্যারোম গেমস

অনেকেই আছেন যারা carrom খেলতে পছন্দ করেন। যারা ক্যারোম খেলতে পছন্দ করেন তাদের জন্য সেরা ৫ টি carrom গেমস নিয়ে এসেছি। এবার আপনার প্রিয় গেম খেলুন অ্যান্ড্রয়েড মোবাইল দিয়ে।

আমি আজকের এই তালিকায় সেরা ৫ টি ক্যারোম গেমস তালিকাভুক্ত করেছি। গেমগুলো অনেক দারুন এবং আপনি যদি ক্যারোম পছন্দ করেন তাহলে আপনার ভাল লাগবেই।

অ্যান্ড্রয়েড মোবাইল এর জন্য সেরা ৫ টি ক্যারোম গেমস। 

#১ Carrom Pool
প্লেস্টোরে যতগুলো জনপ্রিয় ক্যারোম গেমস রয়েছে তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় হল carrom pool। এটি একটি মাল্টিপ্লেয়ার গেম এবং এটি খেলা অনেক সহজ। এই গেমটির গেমপ্লে অনেক দারুন এবং আপনি খুব সহজে নিয়ন্ত্রণ করতে পারবেন। আপনি আপনার বন্ধুদের সাথে খেলার সাথে সাথে অনলাইনে সারা বিশ্বের খেলোয়াড়দের সাথে খেলতে পারবেন। আপনি অফলাইনেও খেলতে পারবেন।

#২ Carrom 3D
উপরের গেমটির মত এটিও একটি দারুন গেম। আপনি যখন এই গেমটি আপনার মোবাইল দিয়ে এই গেমটি খেলবেন আপনার মনে হবে আপনি সত্যিকারে গেম খেলছেন। এই গেমটি এমন ভাবে ডিজাইন করা যে আপনি ক্যারোম গেম খেলা না জানলেও এটি খেলতে পারবেন। এই গেমটি ৩ ডি গ্রাফিকস আপনেকে দিবে অসাধারণ এক্সপেরিয়েন্স। আপনি যে কোন মোবাইল দিয়ে খেলতে পারবেন কারন গেমটির সাইজ মাত্র ৩ এমবি।

#৩ Real carrom 3D multiplier game
আপনি যদি সত্যিকারের প্লেয়ার এর সাথে খেলতে চান তাহলে এই গেমটি আপনার জন্য। আপনি অনলাইনে খেলতে পারবেন। আপনি চাইলে একা একা প্রাকটিস করতে পারবেন। আপনি আপনার মোবাইল এর হটস্পট দিয়ে বন্ধুদের সাথে খেলতে পারবেন৷ আপনি চাইলে ২ জন অথবা ৪ জন প্লেয়ার মোড সেট করতে পারবেন। আপনি ভাল খেলতে পারলে টুর্নামেন্ট খেলতে পারবেন।
এই গেমটি খেলার জন্য আপনাকে এটি ইন্সটল করে একটি একাউন্ট খুলতে হবে। এরপর যে পারমিশন গুলো চাইবে তা দিয়ে খেলতে থাকুন।

#৪ Carrom King
উপরের গেমগুলোর মত এটিও একটি জনপ্রিয় গেম। গেমটি খুব সহজে কন্ট্রোল করা যায় এবং এর ডিজাইন মোটামুটি ভাল। এই গেমটিতে আপনি সত্যি গেম এর মত কুইন কভার দিতে পারলে আপনি ৩ পয়েন্ট পাবেন। যেহেতু এটি একটি পয়েন্ট সিস্টেম গেম তাই খেলার শেষে যার পয়েন্ট বেশি থাকবে সেই জিতবে।

#৫ Carrom 3D free
আমার তালিকার শেষ গেম এটি। জনপ্রিয়তার দিক দিয়ে এটি উপরের গেমগুলোর মত এত জনপ্রিয় না হলেও আপনি যদি ক্যারোম পছন্দ করেন তাহলে আপনার এই গেমটি ভাল লাগবে। এটি একটি ক্লাসিক গেম। আপনি cpu এর সাথে খেলার সাথে সাথে সত্যিকারের প্লেয়ার এর সাথে খেলতে পারবেন। আপনি যদি মোবাইলে ক্যারোম খেলার চিন্তা করেন তাহলে এটি আপনার জন্য। এই গেমটিতে ৪ টি ভিন্ন ধরনে মোড রয়েছে৷ প্রায় ৩০ টি চ্যালেঞ্জ সহ অনেক সুন্দর সুন্দর স্টাইক রয়েছে।

Post a Comment

0 Comments