অ্যান্ড্রয়েড মোবাইল দিয়ে রিংটন তৈরি করুন। রিংটোন তৈরি করার জন্য সেরা ৫ অ্যান্ড্রয়েড অ্যাপ




আপনি নিশ্চয়ই আপনার পছন্দের মিউজিক রিংটোন হিসেবে সেট করতে চাইবেন। অ্যান্ড্রয়েড মোবাইল আপনি বড় গান বা আপনার পছন্দের মিউজিক রিংটোন হিসেবে সেট করতে পারেন না। এজন্য আমাদের থার্ড পার্টি রিংটোন মেকার অ্যাপস ব্যবহার করতে হয়। এখানে আমি এই পোস্টে সেরা রিংটোন তৈরি করার অ্যান্ড্রয়েড অ্যাপ শেয়ার করতে যাচ্ছি। এই অ্যাপ গুলো দিয়ে আপনি যে কোন গান কনভার্ট করে রিংটোন তৈরি করতে পারবেন। এই অ্যাপ গুলো কিছুটা mp3 কাটার এর মত কাজ করে। আপনি একটি গান এর যে কোন অংশ থেকে রিংটোন তৈরি করতে পারবেন ।

রিংটোন তৈরি করার জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ

#১ Ringtone maker
ringtone maker রিংটোন তৈরি করার জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ। এই অ্যাপটি সবচেয়ে ভালো দিক হলো এই অ্যাপটি ফ্রী।এই অ্যাপটিতে অনেক ধরনের সাউন্ড ফর্মার সাপোর্ট করে যেমন mp3, flac,ogg,aac,wav,  ইত্যাদি।

#২ Music cutter
music cutter আরো একটি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ যেটি ব্যবহার করে আপনি একটি গান এর যে কোন অংশ কেটে রিংটোন এর জন্য ব্যবহার করতে পারবেন।এই অ্যাপটিতে অনেক ধরেনের অডিও ফর্মাট সাপোর্ট করে যেমন, mp3,acc,mp4,wav,3gpp ইত্যাদি।  তাই music cutter হল সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ যেটি আপনি অ্যান্ড্রয়েড মোবাইল এর জন্য ব্যবহার করতে পারবেন ।

#৩ Ringdroid
  আপনি যদি মিউজিক ফাইলস এর যে কোন অংশ কেটে রিংটোন তৈরি করার জন্য একটি ওপেনসোর্স অ্যাপ খুঁজে থাকেন তাহলে এই অ্যাপ টি আপনার জন্য। এই অ্যাপটি পুরোপুরি ad-free এই অ্যাপটি ব্যবহারকারীদের কাছ থেকে কোন চার্জ করে না ।এই অ্যাপটি দিয়ে আপনি মিউজিক এর যে কোন অংশ কেটে রিংটোন তৈরি করতে পারবেন। এই অ্যাপটিতে আরো অনেক কিছু রয়েছে যেমন ,ফাইল এক্সপ্লোরার এবং এডভান্স সার্চ।

#৪ Ringtone cutter
আপনি যদি এমন কোনো এক খুঁজে থাকেন যেটি দিয়ে ব্যবহারকারীরা এলার্ম টোন, নোটিফিকেশন সাউন্ড, এবং রিংটোন তৈরি করতে পারে তাহলে এটি সেই অ্যাপ ।অন্যান্য রিংটোন মেকার অ্যাপস এর মত রিংটোন কাটার অ্যাপস জনপ্রিয়। এই অ্যাপটিতে  সব ধরনের মিউজিক ফাইল ফরমেট সাপোর্ট করে।

#৫ Ringtone creator
রিংটোন ক্রিয়েটর আমার এই লিস্টের সর্বশেষ অ্যাপ। উপরের অ্যাপ গুলোর মতই এই অ্যাপটি দিয়ে ব্যবহারকারীরা একটি মিউজিক এর যে কোন অংশ কেটে রিংটোন তৈরি করতে পারবে ।   

Post a Comment

0 Comments