ম্যাসেজ লুকিয়ে রাখার জন্য সেরা ৫ টি অ্যান্ড্রয়েড অ্যাপস

ম্যাসেজ লুকিয়ে রাখার জন্য আপনি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ খুজছেন।?  এই পোস্টে আমি সেরা ৫ টি অ্যান্ড্রয়েড অ্যাপ শেয়ার করব যার মাধ্যমে আপনি খুব সহজেই ম্যাসেজ অথবা টেক্সট লুকিয়ে রাখতে পারবেন।

বর্তমানে আমরা একটি জগতে বাস করছি,যেখানে লোকজন ফোন দিয়ে কথা বলার পরিবর্তে ম্যাসেজিং এর মাধ্যমে কথোপকথন করে থাকে। এর কারন হল অ্যান্ড্রয়েড মোবাইল এর উন্নত ম্যাসেজিং অ্যাপগুলো । বর্তমানে সবাই একটি স্মার্টফোন ব্যবহার করে, এবং অ্যাপ ডেভলপাররা নিত্য নতুন দারুন-দারুন ম্যাসেজিং অ্যাপ তৈরি করছে ।

অনেক ধরনের ম্যাসেজিং অ্যাপ রয়েছে যেমন, ফেসবুক, ম্যাসেঞ্জার, হাইক,ভাইবার, টেলিগ্রাম ইত্যাদি। কিন্তু এই ম্যাসেজিং অ্যাপ ডেভালোপাররা ইনবক্স এর কোন পরিবর্তন করে না ফলে অনেক গুরুত্বপূর্ণ তথ্য মোবাইল এর ইনবক্সে ভেসে থাকে।   

অনেক গুরুত্বপূর্ণ তথ্য রয়েছে যা আমরা অন্যের সাথে শেয়ার করতে চাই না। তাই আমাদের এই ম্যাসেজ লুকিয়ে রাখার জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ দরকার।

 
ম্যাসেজ লুকিয়ে রাখার জন্য সেরা ৫ টি অ্যান্ড্রয়েড অ্যাপ

#১ Go SmS Pro 

Go sms pro
Go sms pro হল টপ রেটেড অ্যান্ড্রয়েড অ্যাপ যেটি দিয়ে আপনি খুব সহজেই ম্যাসেজ লুকিয়ে রাখতে পারবেন । প্লে স্টোর থেকে এটি ২ মিলিয়ন এর বেশি লোক এটি ডাউনলোড করেছে। আপনি যে নাম্বার থেকে আসা ম্যাসেজ লুকিয়ে রাখতে চান সেটি সিলেক্ট করে পরবর্তীতে পাসওয়ার্ড দিয়ে প্রোটেক্ট করতে পারবেন। তাই go sms pro ম্যাসেজ লুকিয়ে রাখার জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ।

#২ Vault

vault
vault আরো একটি সেরা অ্যান্ড্রয়েড অ্যস্প যেটি দিয়ে আপনি ভিডিও,ইমেজ , ম্যাসেজ ইত্যাদি লুকিয়ে রাখতে পারবেন। এই অ্যাপটি ফ্রী এবং সব ডিভাইসে সাপোর্ট করে। আপনি খুব সহজেই এটি ব্যবহার করতে পারবেন এবং উপরের অ্যপটির মত এটিতেই আপনি পাসওয়ার্ড দিয়ে রাখতে পারবেন ।

#৩ Message locker

message locker
ম্যাসেজ লুকিয়ে রাখার জন্য message locker আরো একটি দারুন অ্যান্ড্রয়েড অ্যাপ যেটি আপনি এখনি ব্যবহার করতে চাইবেন । আপনার মোবাইলে যে অ্যাপ থেকে ম্যাসেজ আসে আপনি সেই অ্যাপটি সিলেক্ট করে পাসওয়ার্ড দিয়ে রাখতে পারবেন।

#৪ Message lock(sms lock) 

message lock(sms lock(
 ছবি দেখে বুঝতে পারছেন ম্যাসেজ লুকিয়ে রাখার জন্য এটি একটি দারুন অ্যাপ। শুধু আপনার ম্যাসেজিং অ্যাপটি সিলেক্ট করুন আর একটি পাসওয়ার্ড দিন। এবার আপনার ম্যাসেজ আর কেউ দেখতে পাবে না ।

#৫ private message box 

private message box
এটি আমার তালিকার শেষ ম্যসেজ লুকিয়ে রাখার অ্যাপ। এই অ্যপটি দিয়ে আপনি আপনার ম্যাসেজ পিন এবং পাসওয়ার্ড দিয়ে লুকিয়ে রাখতে পারবেন। এই অ্যপটির সবচেয়ে ভাল দিক হল, আপনি যদি কোন নাম্বার add করে রাখেন তাহলে আপনার আসা - যাওয়া সব ধরনের ম্যাসেজ হাইড করবে।



Post a Comment

0 Comments