(No RooT) যেভাবে অ্যান্ড্রয়েড মোবাইলে একসাথে একাধিক ভিডিও চালাবেন

আসসালামু আলাইকুম,
সবাই কেমন আছেন,
আজকে আপনাদের সাথে দারুন একটি ট্রিক শেয়ার করব।।
যেভাবে অ্যান্ড্রয়েড মোবাইলে একসাথে একাধিক ভিডিও প্লে করবেন 

হ্যা, আপনারা অ্যান্ড্রয়েড মোবাইল দিয়ে একসাথে একাধিক ভিডিও চালাতে পারবেন। এজন্য আপনাদের মোবাইল রুট করতে হবে না।  আপনাদের শুধু একটি অ্যাপ ইন্সটল করতে হবে। গুগল প্লে স্টোরে আপনারা এই রকম ইনেক অ্যাপ পাবেন যেগুলো দিয়ে একসাথে একাধিক ভিডিও চালানো যায়। এখানে আমি সেরা কয়েকটি অ্যান্ড্রয়েড অ্যাপ শেয়ার করবে যা দিয়ে আপনারা একাধিক ভিডিও চালাতে পারবেন।তো চলুন দেখে নেওয়া যাক।


একসাথে একাধিক ভিডিও চালানোর জন্য সেরা ৪ টি অ্যান্ড্রয়েড অ্যাপ

#১ Multi screen video player

multi screen video player

একসাথে একাধিক ভিডিও চালানোর জন্য multi screen video player হল ভাল একটি অ্যান্ড্রয়েড অ্যাপ। এই অ্যাপটি ব্যবহার করে আপনি একসাথে ২ টি অথবা ৪ ভিডিও চালাতে পারবেন। প্রতিটা ভিডিও এর জন্য  ( volume, play, pause, forward, rewind, mute) রয়েছে। শুধু অ্যাপটি ওপেন করে + বাটনে ক্লিক করে ভিডিও অ্যাড করুন।

#২ Multiple video at same time 

multiple video at same time  

একসাথে একাধিক ভিডিও প্লে করার জন্য আরো একটি ভাল অ্যান্ড্রয়েড অ্যাপ হল multiple video at same time। আপনি একসাথে ৪ টি ভিডিও চালু করতে পারবেন। প্রতিটা ভিডিও এর জন্য মিডিয়া কন্ট্রোল রয়েছে৷ আপনি লাল রঙের + বাটনে ক্লিক করে ভিডিও অ্যাড করতে পারবেন।


#৩ Multi screen video

multi screen video player
একসাথে একাধিক ভিডিও চালানোর জন্য multi screen video player হল সবচেয়ে সেরা এবং জনপ্রিয় অ্যাপ। আপনি চাইলে (Single Video
- Double Video - Triple Video - Four Video) চালাতে পারবেন। এই অ্যাপটিতে ৩ টি ভিডিও প্লেয়ার এর বৈশিষ্ট্য রয়েছে। আপনি যদি একসাথে একাধিক ভিডিও প্লে করতে চান তাহলে এই অ্যাপটি আপনার জন্য।

#৪ multiple video player pro

 multiple vidro player pro

উপরের অ্যাপগুলোর মত আপনি এটি ব্যবহার করে একাধিক ভিডিও চালাতে পারবেন। যদিও এই অ্যাপটির একটি পেইড ভার্শন রয়েছে তবে আপনি ফ্রী ভার্শন দিয়ে এই কাজ করতে পারেন।

এই ছিল একসাথে একাধিক ভিডিও প্লে করার জন্য সেরা ৪ টি অ্যান্ড্রয়েড অ্যাপ। আপনি যদি এর চাইতে ভাল কোন অ্যাপ সম্পর্কে জানেন তাহলে অবশ্যই কমেন্টে জানাবেন।              

Post a Comment

0 Comments