ভিডিও থেকে অডিও ডিলিট করার সেরা ৫ টি অ্যাপ

এতে কোন সন্দেহ নেই যে, বর্তমানে অ্যান্ড্রয়েড হলো সবচেয়ে জনপ্রিয় মোবাইল অপারেটিং সিস্টেম। যদি অন্য মোবাইল অপারেটিং সিস্টেমের সাথে তুলনা করেন তাহলে অ্যান্ড্রয়েড ডিভাইস ইউজাররা সবচেয়ে বেশি ফিচার,স এবং কাস্টমাইজেশন অপশন পেয়ে থাকেন।

আজকের পোস্টে আমরা সেরা কয়েকটি অ্যান্ড্রয়েড অ্যাপসের কথা বলব যার মাধ্যমে খুব সহজে যে কোন ভিডিও থেকে অডিও ডিলিট করে দিতে পারবেন।

যেভাবে ভিডিও থেকে অডিও ডিলিট করবেন

যেহেতু বেশিরভাগ ভিডিওর স্মার্টফোনে করা হয়েছে, তাই আপনি অডিও ইডিটিং অ্যাপ্লিকেশনগুলি আপনার অডিও ইডিটিং করতে ব্যবহার করতে পারেন। এইভাবে, কোনও ভিডিও থেকে অডিও ডিলিট করার জন্য আপনার কম্পিউটার চালু করার দরকার নেই। সুতরাং, এই পোস্টে, আমরা ২০২০ সালে অ্যান্ড্রয়েডের জন্য কয়েকটি সেরা অডিও ইডিট অ্যাপ্লিকেশন শেয়ার করতে যাচ্ছি।

১. Video Sound Editor

ঠিক আছে, আপনি যদি আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জন্য কোনও ভিডিও অডিও এডিটিং খোজ করছেন, তবে আপনাকে Video Sound Editor একবার ব্যবহার করে দেখতে হবে।

যে কোন অ্যান্ড্রয়েড ডিভাইস দিয়ে স্লো মোশন ভিডিও তৈরি করুন

এই অ্যাপ্লিকেশনটির সাহায্যে আপনি আপনার স্মার্টফোনে যে কোনও ভিডিওর অডিওটি রিমুভ করতে পারেন। অ্যাপ্লিকেশনটি সম্পূর্ণরূপে ব্যবহারের জন্য খরচা করতে হবে না এবং এতে ভিডিও ট্রিমিং, ব্যাকগ্রাউন্ড মিউজিক পরিবর্তন করা, অডিও যুক্ত করা ইত্যাদির মতো আরও কয়েকটি বৈশিষ্ট্য রয়েছে।

২.Mute Video, Silent Video

আপনি যদি কোনও ভিডিওর সাউন্ড নিঃশব্দ করার জন্য কোনও সহজ অ্যান্ড্রয়েড অ্যাপের সন্ধান করেন তবে Mute Video, Silent Video আপনার জন্য সেরা হতে পারে। এই অ্যাপ্লিকেশনটির সাহায্যে আপনি কোনও ভিডিওর অডিও সম্পূর্ণরূপে সাইলেন্ট করতে পারেন। এগুলি ছাড়াও অ্যাপটি ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদির মতো সোশ্যাল নেটওয়ার্কিং প্ল্যাটফর্মগুলিতে ভিডিওগুলি শেয়ার করতে ব্যবহার করা যেতে পারে।

৩. Video Replace Mix Remove Audio

ভিডিও ফাইলগুলিতে অডিও এডিট করার জন্য এটি আর একটি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ। এই অ্যাপ্লিকেশনটি অন্য একটির সাথে একটি ভিডিও ফাইলে অডিও প্রতিস্থাপন করতে পারে। Video Replace Mix Remove Audio কোনও নির্বাচিত ভিডিওর অডিও সরিয়ে বা ডিলিট করতে পারে। অ্যাপ্লিকেশনটির ইউজার ইন্টারফেসটি সহজ, ক্লিন এবং সহজেই ব্যবহারযোগ্য।

অন্যান্য অ্যাপ

 

  • Audio Lab
  • Lexis Audio Editor

উপরের অ্যাপগুলি ভাল না লাগলে আপনি এই অ্যাপ  দুটি ব্যবহার করতে পারেন।

এই ছিল ভিডিও থেকে অডিও ডিলিট করার সেরা ৫ টি অ্যাপ। আশা করি ভাল লাগবে। কোন সমস্যা হলে কমেন্টে জানাবেন।

Leave a Reply

Your email address will not be published.