তেলেগু মুভি V দেখুন বাংলা সাবটাইটেল দিয়ে সাথে থাকছে রিভিউ

“V” মুভির স্পেশাল রিভিউ🔥🔥
🎬Movie🎬: 𝗩: 𝗧𝗵𝗲 𝗠𝗼𝘃𝗶𝗲
🗓️Year: 2020
🖲️ Genre : Drama | Thriller | Action
🇹🇯 Language : Telugu (Bsub available)
😔IMDB:7.2/10
🏰Cast : Nani | Nivetha Thomas | Sudheer Babu
⏰Runtime : 2:20:28

🎬মুভি রিভিউ:

“শেষ হয়ে যায়”
“তবু রেশ রয়ে যায়”।।
বলছি এবছরের অন্যতম প্রতীক্ষিত মুভি #V এর কথা। প্রথমেই মুভির একটি স্পেশাল ডায়লগ বলে নেই,, hello hello mike testing 1,2,3,4🔥 let’s the fun begain ন্যানির সেই অসাধারন ডায়লগবাজি একদম 🔥🔥।এক কথায় দারুণ এন্টারটেইনিং। ন্যানির দুর্দান্ত পারফরম্যান্স। সুধীর বাবুকেও দারুন লেগেছে। ফার্স্ট হাফ টানটান উত্তেজনা বেশি ছিলো। সেকেন্ড হাফ একটু দুর্বল হয়তো ফ্লাশব্যাকের জন্য কিন্তু ক্লাইমেক্সে আইল্যান্ডের অ্যাকশন সিন এক কথায় আগুন 🔥।
শেক্সপিয়ার বলেছেন,
“প্রতিটি মানুষের জীবন একটা নাট্যমঞ্চের মত”
“মানুষ হল সেই নাট্য মঞ্চ অভিনেতা”। আর এই সিনেমার নাট্যমঞ্চের হিরো বলা যায় আমাদের প্রিয় ন্যাচারাল স্টার ন্যানিকে👌👌। একদম পারফেক্ট অভিনয়👌👌। মুভিতে ন্যানি ও সুধীর বাবুর মধ্যে চোর পুলিশ খেলা দেখতে পাবেন। অসাধারণ এন্ট্রি, ভিলেনের এন্ট্রি বলে কথা, একদম এন্ট্রিতেই মার্ডার সিন, তাও আবার এক পুলিশ ইন্সপেক্টর প্রসাদ এর খুন, আর সাথে বাজছিলো মারাত্বক লেভেলের বিজিএম🔥🔥।বিজিএম অনেকাংশে রাতসাসানের রিমেক।আর বর্তমানে সাইকো রিলেটেড মুভি বেশ চলছে সাউথ ইন্ডাস্ট্রিতে। এরমধ্যে খানিকটা নতুনত্ব এনেছে #V মুভিটি। 👌👌
সুধীর বাবুর পুলিশ ক্যারেক্টারে এক্টিং আর নিভেথা থমাস এর গর্জিয়াস লুক ছবিতে বেশ প্রাণ এনেছে।
পুরা মুভি একটু স্লো লেগেছে আমার কাছে কিন্তু লাস্টের প্লট টুইস্টটা অসাধারণ ছিল বিশেষ করে ইমোশনাল বিজিএমটা👌👌।

✍️এবার আসি মুল গল্পে 💎💎..

🌀প্লট:
বেশি স্পয়লার দেবো না তা না হলে মুভি দেখার মজাটাই নষ্ট হয়ে যাবে।
ডিসিপি আদিত্য একজন সুপার কপ। সে তার কাজের জন্য মিডিয়া এবং জনগণের কাছে বেশ জনপ্রিয়। অন্যদিকে ভিষ্ণু এন্টি-টেরোরিস্ট অপারেশনে অভিজ্ঞ একজন। অজানা কারণে একের পর এক নৃশংসভাবে হত্যা করেই চলেছে। কোনোরকম মোটিভ নেই কিন্তু আদিত্যের জন্য ছোট্ট ক্লু রেখে যায়। ভিষ্ণু আদিত্যকে অপরিচিত নাম্বার থেকে কল দিয়ে উত্তেজিত করে তুলে যেসব নাম্বার ট্র‍্যাক করা সম্ভব নয় কারণ চুরি করা ফোন এবং চ্যালেঞ্জ ছুড়তে থাকে। আদিত্য কি আদৌ খুনি বিষ্ণুকে ধরতে পারবে?? নাকি তার বুদ্ধির কাছে হেরে যাবে?? নাকি অধরাই থেকে যাবে এই খুনের রহস্য?? জানতে হলে দেখতে হবে মুভিটি।

আর লাস্ট টুইস্ট দেখে তো জাস্ট থ হয়ে গেলাম😔😔।নানী এক কথায় একদম 🔥🔥
আর সুধীর বাবু এন্ট্রি পুরা 🔥🔥। সাথে গায়ের লোম শিউরে ওঠানো বিজিএম, বিউটিফুল সিনেমাটোগ্রাফি সেইসাথে অসাধারণ স্ক্রীনপ্রেজেন্স💖💖।হাইপ অনুযায়ী অতিরিক্ত আশা না রেখে… উপভোগ করার আশা নিয়ে দেখবেন। ভালো লাগবে। 😊 ফার্স্ট হাফ দারুণ একদম! সেকেন্ড হাফে গিয়ে স্লো হয়ে যায় কিছুটা।
রাতসাসান এর মতো থ্রিল পাবেন না। তারপরও ভায়োলেন্স ও খুন করার স্টাইল রাতসাশান থেকেও অনেক বেশি ভয়ংকর👌👌। থামান এস এর মিউজিক এবং বিজিএম লা জবাব👌👌। বরাবরের মতই তার মিউজিক এবং বিজিএম অসাধারণ ছিল🔥🔥। মুভির গান গুলো আমার অনেক ভালো লেগেছে 💖💖।
বেশি এক্সপেক্টেশন না নিয়ে নির্দ্বিধায় একবার দেখা যায় আশাকরি হতাশ হবেন না।

🌷🌷সাবটাইটেল ফিডব্যাক:
মুভিটার সুন্দর ও সাবলীল বিসাব উপহার দিয়েছেন, বর্তমান সময়ের আলোচিত জনপ্রিয় ও আমাদের সবার প্রিয় সাবমেকার টিম #TeamThambi.. গানের সাব সহ অসাধারণ একটি সাব সামাদের উপহার দিয়েছেন।এ জন্য তাদেরকে অসংখ্য ধন্যবাদ❤❤।আশা করি আপনারা আরো অনেক সুন্দর সুন্দর বিসাব উপহার দিয়ে মাতৃভাষায় মুভি দেখার সুযোগ করে দিবেন।।
সাবটাইটেল দিয়ে মুভি দেখুন সাব মেকার ভাইদের সম্মান করুন🙏।হ্যাপি ওয়াচিং🧡

Personal ratings:7.8/10

কপিরাইট

Leave a Reply

Your email address will not be published.